লাল কার্ড পেলেন নেইমার

লাল কার্ড পেলেন নেইমার

কাতার বিশ্বকাপ ২০২২ মোটেও সুখকর ছিল না ব্রাজিলের জন্য এমনকি নেইমারের জন্যও না। বিশ্বকাপ ব্যর্থতা শেষে এবার নিজের ক্লাবে ফিরেই নেইমার দেখলেন লাল কার্ড। বুধবার দিবাগত রাতে পিএসজির হয়ে মাঠে নেমেছিলেন ব্রাজিলিয়ান এই সুপারস্টার। স্ত্রাসবুর্গের বিপক্ষে ম্যাচের দ্বিতীয়ার্ধে ২ মিনিটেরও কম সময়ের ব্যবধানে দুটি হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন নেইমার।

প্রথমে এদিন ৬০.১৭ মিনিটের মাথায় স্ত্রাসবুর্গের মিডফিল্ডার আদ্রিয়ান থমাসনের মুখে আলতো করে থাপ্পরের মতো মেরে প্রথম হলুদ কার্ড দেখেন নেইমার। এরপর ৬১.৩৮ মিনিটের মাথায় স্ত্রাসবুর্গের ডি বক্সের মধ্যে ডাইভ দিলে রেফারি তাকে দ্বিতীয় হলুদ কার্ড দেখান। তাতে করে লাল কার্ড দেখেই মাঠ ছাড়েন পিএসজির এই তারকা ফুটবলার। এরপর ৬২ মিনিটেই দশজনের দলে পরিণত হয় পিএসজি।

এর আগে ম্যাচের ১৪ মিনিটের সময় নেইমারের ফ্রি কিক থেকে ডি বক্সের মধ্যে লাফিয়ে উঠে হেডে গোল করে পিএসজিকে এগিয়ে নিয়েছিলেন মার্কুইনহোস।তবে ম্যাচের ৫১ মিনিটে সেই মারকুইনহোসের গায়ে লেগে আত্মঘাতী গোলে সমতা ফেরে স্ত্রাসবুর্গ। কিন্তু অতিরিক্ত সময়ে (৯০+৬) কিলিয়ান এমবাপে পেনাল্টি থেকে গোল করে দলের ২-১ ব্যবধানের জয় নিশ্চিত করে পিএসজি।

 

আপনি আরও পড়তে পারেন